কথা কই আমি তীব্র বুলেট গতিতে pdf download


বইয়ের নাম: কথা কই আমি তীব্র বুলেট গতিতে
লেখক: সজল আহমেদ
সাইজ: ৩ এম্বি
পৃষ্ঠা: ২২
ডাউনলোড: Click here



কথাকয় সজল আহমেদ তীব্র বুলেট গতিতে। হ্যাঁ সেটাই। যখন উৎপীড়িতের ক্রন্দনরোলে আকাশ বাতাস ভারী তখন কথা তীব্র বুলেট গতিতেই বের হতে চায়। টুটি চেপে ধরে থামিয়ে দিতে চাওয়া হয় যদিও, তবুও কিছু মানুষ থাকে যাদের শত চেষ্টায়ও থামানো অসম্ভব! যারা অন্যায় তোষণকারীদের ভয় পাননা।

 সজল আহমেদ আড়ালে থাকা একজন কবি। আমাদের কবি কম্যিইউনিটিতে তাকে কেউই কবি হিসেবে গণ্য করেননা। সম্ভবত কেউ তাকে চিনেনই না। না হয় পানু কবিতা লেখার দায়ে। বাংলাদেশে কাকের তুলনায় কবি বেশি প্রচলিত কথার্থেই হয়তো সজল আহমেদ কে চিনেন না। কাক সংখ্যক কবির মধ্যে তাকে চিনবেও বা কি করে? ১৬ কোটি বাঙালীর সম্ভবত হিসেব করলে ১৬কোটিই কবি পাওয়া যেতে পারে। ১৬কোটি কবির মধ্যেই সজল আহমেদ একজন কবি। যিনি কবি হওয়ার চেয়ে প্রেমিকার বাড়ির কাক হতে চান যেন প্রেমিকার বাবাকে দেখলেই 'কা কা' ডেকে বিরক্ত করতে পারেন! কখনোবা সিগারেট কে বলেন 'আমাকে টানো' কখনোবা নিজের লাশ নিজেই জানাজা পড়িয়ে নিজের কাঁধে নিয়ে যান কবর স্থানে! হ্যাঁ এরকম সব পঙক্তির জন্ম দেয়া সাধারণ মানের একজন অসাধারণ কবি তিনি।

এই কবিতাগ্রন্থে আমরা তাঁর কথা বলার তীব্রতা অনুভব করবো। কীভাবে অস্ত্র ছাড়া তিনি শোষকশ্রেণীকে কথার বুলেটে বিদ্ধ করেছেন। ইগ্রন্থ কবির অনুমতি সাপেক্ষে তৈরী করা হয়েছে। প্রচ্ছদ তাঁর নিজেরই বানানো। ১৫টি কবিতা নিয়ে বইটি সাঁজানো। আশাকরি ভালো লাগবে।  ভূমিকা বোরিং চ্যাপ্টার তাই বেশি বাড়ানো অপ্রয়োজনীয় মনে হচ্ছে।
মুহম্মদ আসাদ আল গালিব
প্রতিষ্ঠাতা, ইবুকসনিউ ডটকম
কথা কই আমি তীব্র বুলেট গতিতে pdf download কথা কই আমি তীব্র বুলেট গতিতে pdf download Reviewed by তৌহিদ আজগর - Tawhid Azgor on ১০:০৬ PM Rating: 5

কোন মন্তব্য নেই:

Good books

Blogger দ্বারা পরিচালিত.