Pourashava Karjaloy Job Circular 2024

পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পৌরসভা বা পৌরসভাগুলি স্থানীয় শাসন ও উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। পৌরসভা কার্যালয় নিয়োগ ২০২৪ একটি সেতু হিসাবে কাজ করে যা এই স্থানীয় সংস্থাগুলির মধ্যে প্রশাসনিক শূন্যপদগুলির সাথে চাকরি প্রার্থীদের আকাঙ্ক্ষাকে সংযুক্ত করে। এই সার্কুলারটি শুধুমাত্র ব্যক্তিদের কর্মসংস্থানের চাহিদা পূরণ করে না বরং এই পৌরসভাগুলির দক্ষ কার্যকারিতায় অবদান রাখে, বিভিন্ন সম্প্রদায়-কেন্দ্রিক প্রকল্পগুলির সুষ্ঠুভাবে সম্পাদন নিশ্চিত করে।

পৌরসভা কার্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলার বিভিন্ন পদের পরিসর পূরণ করে। কৌশলগত পরিকল্পনা এবং সিদ্ধান্ত গ্রহণের জন্য প্রশাসনিক ভূমিকা থেকে শুরু করে ক্ষেত্র ভূমিকা যা সম্প্রদায়ের অংশগ্রহণ এবং পরিষেবা সরবরাহের সাথে জড়িত, পৌরসভা কার্যালয় নিয়োগ সার্কুলারটি অগণিত সুযোগ উপস্থাপন করে। মিউনিসিপ্যাল অফিসার, কমিউনিটি ডেভেলপমেন্ট কোঅর্ডিনেটর, বর্জ্য ব্যবস্থাপনা বিশেষজ্ঞ এবং জনসংযোগ নির্বাহীদের মতো পদগুলি উপলব্ধ শূন্যপদগুলির কয়েকটি উদাহরণ। এই বৈচিত্র্য নিশ্চিত করে যে বিভিন্ন শিক্ষাগত ব্যাকগ্রাউন্ড এবং দক্ষতা সেটের ব্যক্তিরা তাদের দক্ষতার সাথে সারিবদ্ধ ভূমিকা খুঁজে পেতে পারে।

পৌরসভা কার্যালয় নিয়োগ ২০২৪

প্রতিষ্ঠানের নামপৌরসভা কার্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
পদ সংখ্যা০১টি
লোকসংখ্যা০১ জন
আবেদনের যোগ্যতাএসএসসি || এসএসসি (নোটিশ দেখুন)
আবেদনের বয়স১৮ থেকে ৩০ বছর
বেতনসরকারি বিধান অনুযায়ী
সুযোগ সুবিধাপ্রতিষ্ঠানের বিধান অনুযায়ী।
লিঙ্গনারী এবং পুরুষ
কর্মস্থলবাংলাদেশের যে কোন স্থানে
আবেদন পদ্ধতিঅফলাইন
আবেদন শুরুর সময়০৬ ডিসেম্বর ২০২৩ ইং ||
আবেদনের শেষ সময়১২,২০ ডিসেম্বর ২০২৩ ইং ||
ওয়েবসাইটwww.mybdgovtjobs.com




 


Pourashava Karjaloy Job Circular 2024 Pourashava Karjaloy Job Circular 2024 Reviewed by তৌহিদ আজগর - Tawhid Azgor on ৮:২০ AM Rating: 5

কোন মন্তব্য নেই:

Good books

Blogger দ্বারা পরিচালিত.